হারগুলি কম তবে কি পুনরায় ফিনান্সিং করা খারাপ ধারণা?(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇

রেকর্ড কম সুদের হার আরও একটি পুনরায় ফিনান্স বুম তৈরি করে। ব্যাংক এবং দালালরা বড় সময় উপকৃত হয় তবে আপনি এবং আমার কি হবে? আপনি আপনার সুদের হার কমিয়ে দেওয়ার অর্থ এই নয় যে আপনি অর্থ সঞ্চয় করছেন। পুনরায় ফিনান্সিংয়ের ইতিবাচক চেহারা থাকতে পারে এবং এখনও আপনাকে আঘাত করতে পারে। অনেক সময় পুনরায় ফিনান্সিং করা আপনাকে হাজার হাজার ডলার সাশ্রয় করতে এবং আপনার লক্ষ্যের নিকটবর্তী করতে পারে, তবে এটি কি সর্বদা ভাল ধারণা? পুনরায় ফিনান্সিং করা কেন খারাপ ধারণা হতে পারে তার পাঁচটি কারণ এখানে।

~

1. বর্ধিত বিরতি-এমনকি সময়সীমা: যখন আমি একটি পুনঃবিবেচনা বিশ্লেষণ করি তখন আমি ব্রেকেকেন পয়েন্ট দিয়ে শুরু করি। এটিই হল আপনার মাসিক সঞ্চয় ণ করার ব্যয়কে পুনরুদ্ধার করে। এটি গণনা করার জন্য, আপনি পুনর্বিবেচনার ব্যয়টি গ্রহণ করবেন, এতে আপনার সমস্ত nderণদাতা ফি, মূল্যায়ন ফি এবং সমাপনী ব্যয় অন্তর্ভুক্ত থাকবে এবং এটি মাসিক সঞ্চয় অনুসারে ভাগ করে দেবে। এটি আপনাকে ব্যয় পুনরুদ্ধারের জন্য monthsণ গ্রহণ করতে হবে এমন মাসের সংখ্যা দেবে।

~

আমি সম্প্রতি প্রায় চার বছরের ব্রেকেকভেন সহ কয়েকটি সম্পত্তি পুনরায় ফিনান্স করেছি। এটি দেখতে দেখতে আমার চেয়ে অনেক বেশি দীর্ঘ, তবে আমি কখনই এই বাড়িগুলি বিক্রির পরিকল্পনা করি না তাই আমার উচ্চ স্তরের আত্মবিশ্বাস রয়েছে যে চার বছর পরেও আমি সেগুলির মালিক হব। আমি বিশ্বাস করি না যে আমি যে হারগুলি করেছি তা লক করার সুযোগ পাব, তাই আমি এর জন্য গিয়েছিলাম। আমার ব্রেকিংভেন সম্পর্কে জানতে প্রায় চার বছর, আমি জানি এটি তার পরে আমার জন্য সমস্ত সঞ্চয়।

~

Copy

২. সমাপ্তি ব্যয় খাড়া হতে পারে: আমার শেষ পুনরায় পুনরায় ফিনান্স দিয়ে doingণ করার ব্যয়ে আমি হতবাক হয়েছি। এগুলি ছিল ছোট loansণ তাই নির্ধারিত ব্যয়ের সাথে যেমন মূল্যায়ন এবং সমাপনী ফি, costsণের পরিমাণের অনুপাত হিসাবে মোট ব্যয় বন্ধ ছিল বেশি। মঞ্জুর, আপনি সম্ভবত theণের জন্য ব্যয়গুলি রোল করতে পারেন, তবে এটি ব্যয়ও আসে। Costsণে বন্ধের ব্যয়কে ঘুরিয়ে দেওয়ার অর্থ আপনি পরবর্তী 30 বছরের জন্য সেই ফিগুলিতে সুদ প্রদান করবেন।

~

Copy

Costণদানকারীর কাছ থেকে আপনার ব্যয়ের প্রাক্কলন পর্যালোচনা এবং ফিগুলি সম্পর্কে নিশ্চিত হন question Toণ প্রতিশ্রুতিবদ্ধ করার আগে এবং মূল্যায়ন আদেশ দেওয়ার আগে এটি করুন। বন্ধ করার ব্যয় বাড়িয়ে আপনার সুদের হার হ্রাস করার প্রায়শই উপায় রয়েছে। এগুলিকে “বাই ডাউনস” বলা হয়। আপনার leণদানকারীর সাথে আপনার ডাউন ডাউন বিকল্পগুলি দেখুন এবং দেখুন প্রতিটি বিকল্পের জন্য ব্রেকাকেন পয়েন্ট কী। ক্লোজিং ব্যয়কে কম রাখার জন্য প্রায়শই এটি কিছুটা উচ্চতর হারের সাথে আটকা পড়ে।

~

Copy

৩. আপনি আরও সুদ প্রদানের অবসান ঘটাবেন: throughণের আয়ুষ্কালের মধ্য দিয়ে পেমেন্টগুলি ধারাবাহিকভাবে রাখার জন্য orশ্বর্যকরণের সময়সূচিগুলি একটি আশ্চর্যজনক জিনিস, তবে তারা একটি বিধ্বংসী প্রতিকূলতা তৈরি করে। আপনার পেমেন্টের কত অংশ প্রিন্সিপালকে প্রয়োগ করা হয় তা দেখার জন্য আপনি কি কখনও আপনার বন্ধকী বিবৃতিটি দেখেছেন? Orণের প্রথম বছরগুলিতে orণগ্রহীতাদের ক্ষতিগ্রস্থ করার সময়সূচী, যদিও প্রয়োজন হয়। আপনার প্রদানের সিংহভাগ সুদের উপর প্রয়োগ করা হয় এবং আসলে offণ

~

পরিশোধে খুব কম যায়। Orণদানের সময়সূচির মধ্য দিয়ে আপনি যখন কাজ করছেন, আপনি খেয়াল করবেন যে আপনার আরও অনেক বেশি অর্থ offণ পরিশোধের ক্ষেত্রে প্রয়োগ করা হয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে, 30 বছরের loanণ নিয়ে আপনার মূল্যের অর্ধেক প্রদানের আগেও অর্ধেকের আগে 15 বছরেরও বেশি অপেক্ষা করতে হবে। পুনরায় ফিনান্সিং করার সময় বিবেচনা করার একটি প্রধান অবলম্বন হ’ল আপনি নিজের অনুকরণের সময়সূচি পুনরায় চালু করবেন এবং আবার শুরু করবেন, অর্থাত আপনার বেশিরভাগ অর্থ প্রদান আবার সুদের জন্য প্রয়োগ করা হবে।

~

৪. বর্ধিত পেওফ পিরিয়ডস: এটি কয়েকটি কারণে সত্য। প্রথমে, যেমনটি আমরা আলোচনা করেছি, আপনি সম্ভবত আপনার অনুমানের সময়সূচীটি চাপিয়ে দিচ্ছেন, যার অর্থ আপনি প্রতি মাসে আরও সুদ দিচ্ছেন, তবে এর অর্থ আপনি আরও দীর্ঘ সময়ের জন্য onণে অর্থ প্রদান করবেন। প্রতিবার আপনি পুনরায় ফিনান্স করবেন, আপনি আপনার loanণ আরও এবং আরও দূরে পরিশোধ করতে যে সময় নেবে তার দিকে আপনি চাপ দিচ্ছেন।

~

৫. একীকরণ Debণ স্বয়ংক্রিয়ভাবে আপনার অর্থ সাশ্রয় করবে না: একীকরণ debtণ গ্রহণকারীদের উপর বিশাল ইতিবাচক প্রভাব ফেলতে পারে। বিশেষত মাসিক অর্থ প্রদান এবং debtণ পরিশোধের পরিকল্পনা নিয়ে। তবে এটি আপনাকেও ক্ষতি করতে পারে।

~

ক্রেডিট কার্ড debtণ পরিশোধে চূড়ান্ত কারণ ন্যূনতম প্রদানের প্রয়োজনীয়তাগুলি debtণ পরিশোধে সময় গ্রহণের সময় বাড়ানোর জন্য কাঠামোগত হয়। এটি theণ হ্রাস করার পরে আপনাকে পুনরায় bণ নেওয়ার অনুমতি দেয়। কখনও কখনও এই debtsণগুলি পুনরায় ফিনান্সায় সরিয়ে নেওয়া হ’ল এগিয়ে যাওয়ার একমাত্র উপায় তবে সাবধান হন। এটি করে আপনি 30 বছর debtণ বাড়িয়ে দিচ্ছেন এবং আপনার কার্ডগুলি আবার ব্যবহার করার ক্ষমতা রাখবে যা আপনাকে আরও খারাপ পরিস্থিতিতে ফেলবে।

~

Debtণ একীকরণের বিষয়টি একটি জটিল। প্রায়শই কোনও পেশাদারের কাছ থেকে কিছু সহায়তা পাওয়া ভাল। এমনকি theণটি আপনার উপকারে আসে বলে মনে হয় নাও হতে পারে, বা যদি এটি আপনাকে ক্ষতি করে বলে মনে হয় তবে এটি সাহায্য করতে পারে। আমি মনে করি যে আমি যখন বন্ধক দালাল ছিলাম তখন আমি একটি চুক্তি করেছি যেখানে আমরা ক্রেডিট কার্ডের consণ একীভূত করেছিলাম এবং আমার ক্লায়েন্টের মাসিক অর্থ প্রদান বাড়িয়েছে। স্বল্প মেয়াদে এটি তাঁর পক্ষে দুর্দান্ত দৃশ্য নয় তবে দীর্ঘমেয়াদে এটি একটি

বিশাল সুবিধা প্রদান করেছিল। এই উদাহরণস্বরূপ, আমরা কোনও প্রিপেইমেন্ট জরিমানা এবং কোনও ব্যয় ছাড়াই loanণ করেছি। উচ্চতর সুদের হারের সাথে কোনও ব্যয় loansণ সম্ভব নয়। আমরা তার ক্রেডিট কার্ডের সমস্ত debtণ মুছে ফেললাম, যা তাৎপর্যপূর্ণ এবং এটি তার স্কোরকে 100 পয়েন্টেরও বেশি বাড়িয়ে দিয়েছে! নতুন উচ্চতর ক্রেডিট স্কোর দিয়ে তিনি যোগ্যতা অর্জন করেছিলেন

 

~

About admin

Check Also

হিলটন হেড আইল্যান্ডে আপনার কেন ঘর পাওয়া উচিত তার 6 কারণ, এসসি(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇 আপনি কি এমন বাড়ি থেকে দূরে বাড়ি থাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *