প্রক্রিয়াটি সহজ করার জন্য 6 টি পদক্ষেপ হোম ক্রেতারা!(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇

প্রজন্মের পরিক্রমায়, আমরা অনেকে বিবেচিত, একটি নিজস্ব মালিকানাধীন, একটি নিজস্ব, একটি তথাকথিত আমেরিকান স্বপ্নের একটি প্রধান, উল্লেখযোগ্য উপাদান / অংশ হিসাবে বিবেচিত! তবে, ১৫ বছরেরও বেশি সময় পর নিউ ইয়র্ক রাজ্যে লাইসেন্সপ্রাপ্ত রিয়েল এস্টেট বিক্রয়কর্তা হিসাবে আমি লক্ষ্য করেছি, বেশিরভাগ ক্ষেত্রে, এই লক্ষ্যটি অর্জনের

~

চেষ্টা করার সাথে জড়িত প্রক্রিয়া এবং সময়কাল প্রায়শই একটি উদ্বিগ্ন, চ্যালেঞ্জিং! সুতরাং, সম্ভাব্য বাড়ির ক্রেতাদের জন্য, এই 6 টি পদক্ষেপটি ব্যবহার করে কী সম্ভব হবে? এই বিষয়টি মাথায় রেখে, এই নিবন্ধটি সংক্ষেপে, বিবেচনা, পরীক্ষা ও পর্যালোচনা করার চেষ্টা করবে, এর অর্থ কী এবং প্রতিনিধিত্ব করে এবং যদি ব্যবহার করা হয়, বুদ্ধিমানের সাথে, এই সময়টিকে আরও বেশি – কম, চাপযুক্ত করে তুলতে পারে!

~

1. প্রাক – যোগ্য / প্রাক – অনুমোদনের আগে: এই সন্ধানের আগে, শুরু করার আগে, এটি স্মার্ট এবং সময় সাশ্রয়, সেইসাথে চাপ – হ্রাস, কোনও সম্ভাব্য ক্রেতার জন্য, বন্ধকী পেশাদারের সাথে পরামর্শের জন্য, এবং, নিশ্চিত করা , তিনি ,ণের জন্য যোগ্য হন। তবে, প্রাক-অনুমোদন প্রাপ্তি এমনকি বুদ্ধিমানের, যার অর্থ, একমাত্র, অবশিষ্ট পদক্ষেপটি প্রয়োজনীয় পরিমাণের জন্য বিষয় – ঘর, মূল্যায়ন, নিশ্চিত করছে। নিজের স্বপ্নের একটি দুর্দান্ত বাড়ি কেনা, এবং সন্ধান করা এর চেয়ে বেশি চাপের আর কী হতে পারে এবং তার অভাবের কারণে তা অর্জন করতে অক্ষম?

~

Copy

২. ক্রেডিট ঠিক করুন / মেরামত করুন, প্রথমে: আপনার পেশাদার পরামর্শদাতাকে এগিয়ে যাওয়ার আগে আপনার ক্রেডিট ইতিহাসের সাথে সম্পর্কিত কোনও সমস্যা আপনাকে জানাতে হবে, এগিয়ে যাওয়ার আগে কোনও সম্ভাব্যতা স্থির করা বুদ্ধিমান এবং কার্যকর / দক্ষ বাধা / সমস্যা, এবং আপনার সামগ্রিক, creditণ মেরামত!

~

Copy

Pay. বেতন-ডাউন, অন্যান্য debtণ: Lণদানকারীরা সাধারণত একাধিক আর্থিক সূত্র ব্যবহার করেন, যার মধ্যে অনেকগুলি দৃ strongly়ভাবে, ফ্যাক্টর – ইন, আপনার সামগ্রিক debtণ, সেইসাথে আপনি কীভাবে সামর্থ রাখতে পারবেন, আপনার আবাসনের উপাদানটির জন্য? , এই এর! সর্বাধিক সুপারিশ করুন, কোনও সম্ভাব্য ক্রেতা, অর্থোপার্জন করতে, অন্য debtণ গ্রহণের আগে, কোনও আবাসন -মুখী loanণ গ্রহণের আগে অগ্রিম হন!

~

Copy

৪. বিল্ড আপ ডাউন – পেমেন্ট: বেশিরভাগ ক্ষেত্রে, প্রচলিত বন্ধকগুলি, একজন ব্যক্তি, সর্বোত্তম হার এবং অন্যান্য শর্তাদি গ্রহণ করেন, যখন / যদি, তিনি প্রদান করেন – ডাউন, বাড়ি কেনার ব্যয়ের একটি উল্লেখযোগ্য শতাংশ। বেশিরভাগ ক্ষেত্রেই, একক – পরিবারের বাড়ির জন্য, 20% হ’ল ম্যাজিক শতাংশ, প্রয়োজনীয় এবং প্রস্তাবিত!

~

৫. মজুদ সংগ্রহ করুন: জ্ঞাত ক্রেতারা। জানুন এবং বুঝতে পারেন, কোনটি সংরক্ষণ করে, বাড়ির মালিকানা পেতে পারে, কম চাপযুক্ত, আরও বিরামহীন, প্রক্রিয়া! অতএব, এটি প্রয়োজনীয়, আর্থিক সংরক্ষণগুলি একসাথে রাখার অর্থ নেই: সুতরাং কোনও অবাঞ্ছিত প্রতিক্রিয়া থাকবে না!

~

M. বন্ধকী ব্যাংকারকে সহযোগিতা করুন: যখন আপনি, আপনার বন্ধকী ব্যাংকারের সাথে একসাথে কাজ করবেন, এবং যেমন – একটি দল, প্রক্রিয়াটি আরও সুচারুভাবে চলে যায়, ইত্যাদি! শুরু থেকেই একটি পুঙ্খানুপুঙ্খ আলোচনা, আলোচনা করুন, সুতরাং আপনি কাগজপত্র ইত্যাদির ক্ষেত্রে আপনার কাছ থেকে সমস্ত প্রয়োজনীয়তা এবং theণদাতা, অনেকের কী প্রয়োজন, এবং যদি / যখন অনুরোধ করা হয় তবে তা সরবরাহ করুন, তা তাত্ক্ষণিকভাবে!

~

আপনার স্বপ্নের ঘরটি, যতটা সম্ভব প্রস্তুত, এবং প্রস্তুত হয়ে, সম্বোধন করতে এবং যে কোনও, এবং, সমস্ত বাধা অর্জন করে! আপনি কি করবেন, আপনার সর্বোত্তম স্বার্থে কি?

~

 

~

 

About admin

Check Also

হারগুলি কম তবে কি পুনরায় ফিনান্সিং করা খারাপ ধারণা?(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇 রেকর্ড কম সুদের হার আরও একটি পুনরায় ফিনান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *