কোনও বাড়ির সন্ধানের আগে, এই 5 টি জিনিসটি পুরোপুরি করুন!(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇

যদিও, কেউ কেউ বিবেচনা করেন, নিজের মালিকানাধীন, নিজের মালিকানাধীন, তথাকথিত আমেরিকান স্বপ্নের একটি অত্যাবশ্যক উপাদান, দূরে – খুব – প্রায়শই, এর ঝুঁকি থাকে, তার পরিবর্তে একটি দুঃস্বপ্ন হয়ে যায়! ১৫ বছরেরও বেশি সময় পরে, নিউইয়র্ক রাজ্যে রিয়েল এস্টেট লাইসেন্সপ্রাপ্ত বিক্রয়কর্মী হিসাবে, আমি ধারাবাহিকভাবে পরামর্শ দিচ্ছি, আমার

~

ক্লায়েন্ট এবং / অথবা গ্রাহকরা তাদের চোখ, চওড়া – খোলা এবং নিশ্চিত করে এগিয়ে চলুন নিজের ক্ষতি করতে কিছু না করে, একরকম ভুল করে (হয়, বাদ দেওয়া বা কমিশন)! অতএব, তাদের অনুসন্ধান শুরু করার আগে, এটি বিবেচনা করার জন্য, অনেকগুলি পরিবর্তনশীল, বিশেষত, 5 টি নির্দিষ্ট নির্দিষ্ট করে বিবেচনা করা যায়, যা আমি আলোচনার চেষ্টা করব। এই বিষয়টি মনে রেখে এই নিবন্ধটি সংক্ষেপে বিবেচনা, পরীক্ষা, পর্যালোচনা এবং আলোচনা করার চেষ্টা করবে।

~

১. ক্রেডিট রিপোর্ট পরীক্ষা করে দেখুন এবং এটি নিয়মিতভাবে শুরু থেকে এবং পুরো সময়েই লেনদেন প্রক্রিয়াটি পর্যবেক্ষণ করুন এবং মেরামত করুন: কেউ কেউ বিশ্বাস করেন যে তাদের কেবলমাত্র বোঝার পরিবর্তে একটি উচ্চতর ক্রেডিট স্কোর প্রয়োজন, এতে প্রায়শই আরও জড়িত থাকে গৃহ anণ এবং / অথবা বন্ধকের জন্য অনুমোদিত হওয়ার শর্তাবলী! কারও ঘর শুরুর আগে – শিকার, জ্ঞানী, সম্ভাব্য, যোগ্য ক্রেতারা, তাদের ক্রেডিট রিপোর্ট পরীক্ষা করে এটি মেরামত করতে এবং কোনও ত্রুটি বা অসঙ্গতিগুলি সংশোধন করে শুরু করুন। এটি নিজের জায়গায় এবং / অথবা, কোনও পেশাদারের সাথে পরামর্শ করে, সেই ক্ষেত্রে করা যেতে পারে! তদতিরিক্ত, লেনদেন সময়কালে, ধারাবাহিকভাবে, এটি পর্যালোচনা চালিয়ে যান!

~

Copy

২. Payণ পরিশোধ করুন, তবে অ্যাকাউন্টগুলি বন্ধ করবেন না: কয়েক মাস, শুরু করার আগে, দেখছেন, আপনার debtণ যথাসম্ভব পরিশোধ করা বুদ্ধিমানের কাজ, তবে, এড়ানো, কোনও অ্যাকাউন্ট বন্ধ করা! আপনি যে কারণে এটি উন্মুক্ত থাকতে চান, তা হ’ল ক্রেডিট বিরিয়াস, ফ্যাক্টর – ইন, আপনার debtণ, উপলব্ধ creditণ, অনুপাতের জন্য, এটির চেয়ে একটি, যা 30% এর চেয়ে কম, বা, সম্ভবত, এমনকি – কম! তদতিরিক্ত, গৃহহীন – debtণ, সম্পর্কের ক্ষেত্রে, মাসিক আয়ের সাথে অবশ্যই নির্দিষ্ট রেঞ্জের মধ্যে থাকতে হবে!

~

Copy

৩. যে কোনও নতুন debtণ এড়িয়ে চলুন: আকর্ষণীয় মনে হলেও কোনও নতুন debtণ এড়িয়ে চলুন! উদাহরণস্বরূপ, প্রলোভন এড়াতে, গ্রহণ করতে, কোনও স্টোর ক্রেডিট / চার্জ, ক্রমানুসারে, একরকম তাত্ক্ষণিক সঞ্চয় / বেনিফিট!

~

Copy

৪) সমস্ত বিল তাত্ক্ষণিকভাবে পরিশোধ করুন: endণদানকারীরা খুব গুরুত্বের সাথে ক্রেডিট ইতিহাস গ্রহণ করেন! প্রতিটি মাসিক বিল, তাত্ক্ষণিকভাবে এবং উপরে প্রদান করুন – সর্বনিম্ন প্রদান, পরিমাণ!

~

৫. প্রস্তাবিত, গুণমান, বন্ধকী পেশাদারদের সাথে কথা বলুন: কিছু লোক প্রস্তাবিত হারের ভিত্তিতে মূলত তাদের বন্ধকী ব্রোকার / ব্যাংকার বেছে নেবেন বলে মনে হয়। এটি উপলব্ধি করা গুরুত্বপূর্ণ, যখন হারটি গুরুত্বপূর্ণ, কাউকে বেছে নেওয়া, যিনি প্রাক-অনুমোদন করেন, আপনি সর্বোত্তম বিকল্পগুলির প্রস্তাব দেন এবং ধরে রাখেন – আপনার – হাতটি জুড়ে, লেনদেনের সময়কে অনেক দূরে – কম চাপ দিয়ে তোলে!

~

বুদ্ধিমানের সাথে এগিয়ে চলার সময়, যখন কোনও বাড়ি কেনার সিদ্ধান্ত নেওয়া হয়, তখন প্রক্রিয়াটি আরও সহজভাবে চলে। আপনি কি স্মার্ট ক্রেতা হয়ে উঠবেন?

 

About admin

Check Also

হারগুলি কম তবে কি পুনরায় ফিনান্সিং করা খারাপ ধারণা?(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇 রেকর্ড কম সুদের হার আরও একটি পুনরায় ফিনান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *