একটি বাড়ি কেনার জন্য 5 প্রয়োজনীয় আর্থিক প্রয়োজন!(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇

যদিও, প্রায় সবাই উপলব্ধি করে, এটি একটি প্রাসঙ্গিক আর্থিক প্রতিশ্রুতি গ্রহণ করে, প্রাসঙ্গিক উপায়ে, নিজের একটি বাড়ি কেনার জন্য, নিজের থেকে কয়েকজনকে, এগিয়ে যেতে, সমস্ত কিছুতে, জড়িত এবং প্রয়োজনীয় বিষয়ে গভীর মনোযোগ দেওয়ার জন্য ! বেশিরভাগই জানেন যে তাদের একটি হ্রাস পেতে হবে – অর্থ প্রদান, যা প্রায়শই বাড়ির দামের প্রায় 20%

~

(তবে এই পরিমাণটি বিশেষত বন্ধকটির ধরণ এবং শর্তগুলির উপর নির্ভর করে) হতে পারে তবে অনেকগুলি, অন্যান্য আর্থিক – সম্পর্কিত, প্রয়োজনীয়তার জন্য উপলব্ধি করতে এবং সক্রিয়ভাবে পরিকল্পনা করতে ব্যর্থ হন। ১৫ বছরেরও বেশি সময় পরে, নিউ ইয়র্ক রাজ্যে রিয়েল এস্টেট লাইসেন্সপ্রাপ্ত বিক্রয়কর্মী হিসাবে আমি দৃ strongly়তার সাথে বিশ্বাস করেছি, বাড়ি কেনার জন্য কমপক্ষে 5 টি প্রয়োজনীয় বিবেচনা / প্রয়োজনীয়তা রয়েছে। এই বিষয়টি মনে রেখে, এই নিবন্ধটি সংক্ষেপে, বিবেচনা, পরীক্ষা-নিরীক্ষা, পর্যালোচনা এবং আলোচনা করার চেষ্টা করবে, এবং কেন এটি গুরুত্বপূর্ণ, কোনও গৃহকর্মীর জন্য প্রস্তুত হওয়ার জন্য।

~

১. ডাউন – অর্থ প্রদান: যখন কেউ বন্ধক ব্যবহার করে (ব্যক্তিদের বিশাল সংখ্যাগরিষ্ঠ হিসাবে), theণদানকারীর ন্যূনতম, নিচে – অর্থ প্রদানের প্রয়োজন হবে। যদিও, সাধারণত, এটি ক্রয়ের মূল্যের 20%, আরও অনেক বন্ধক রয়েছে, যার জন্য কম (এবং, নির্দিষ্ট সময় যেমন- অ-মালিক-অধিকৃত, বহু-পরিবার ঘর, সমবায় অ্যাপার্টমেন্ট ইত্যাদি প্রয়োজন হতে পারে) যেখানে উচ্চতর ডাউন – অর্থ প্রদানের প্রয়োজন হতে পারে)। প্রস্তুত হও!

~

Copy

২. বিভিন্ন সংরক্ষণাগার: যখন কেউ বাড়ি কিনে, সে আমেরিকান স্বপ্নের সন্ধান করে, তবে, যদি সে পুরোপুরি, প্রস্তুত এবং প্রস্তুত না হয় তবে এটি ঝুঁকিপূর্ণ হয়ে যায়, পরিবর্তে দুঃস্বপ্ন হয়ে ওঠে! বিভিন্ন ধরণের রিজার্ভ রয়েছে, বুদ্ধিমান বাড়ির মালিকদের জন্য রয়েছে, রিজার্ভগুলি সহ: তাত্ক্ষণিক মেরামত / সংস্কার / আপগ্রেড / পুনরায় সমাপ্তি; চলমান ব্যয়; সরঞ্জাম মেরামত / প্রতিস্থাপন; এইচভিএসি – সম্পর্কিত সমস্যাগুলি, ইত্যাদি; বাহ্যিক / অভ্যন্তর চিত্র / রক্ষণাবেক্ষণ; প্রত্যাশিত প্রতিস্থাপন / মেরামত / সংস্কার; অপ্রত্যাশিত রক্ষণাবেক্ষণ / মেরামত; আপগ্রেড, ইত্যাদি

~

Copy

৩. ব্যক্তিগত স্বাচ্ছন্দ্য অঞ্চল: প্রতিটি ক্রেতা, নিজের ব্যক্তিগত আরামের অঞ্চলটি বাড়ির মালিকানার আর্থিক প্রয়োজনের দিক থেকে নিজের জন্য নির্ধারণ করতে হবে / অবশ্যই! কেউ যুক্ত করতে চায় না, অপ্রয়োজনীয় চাপ ইত্যাদি হয় না, তাই বেশি বেশি জানে এবং আরও ভাল – প্রস্তুত, কম, ঝামেলা এবং অস্বস্তি!

~

Copy

৪. মোট মাসিক প্রদান: তার বাড়ির সাথে সম্পর্কিত অনেকগুলিই একের মোট মাসিক প্রদানের ক্ষেত্রে চলে। বন্ধক প্রদান, প্রায়শই / সাধারণভাবে অন্তর্ভুক্ত: প্রধান; স্বার্থ; রিয়েল এস্টেট ট্যাক্স; এবং এসক্রো আইটেমগুলি (যেমন বীমা ইত্যাদি)। এছাড়াও, ইউটিলিটিগুলির ব্যয় বিবেচনা করুন (বৈদ্যুতিন, তাপ এবং শীতাতপনিয়ন্ত্রণ ব্যয়, কেবল, ইন্টারনেট ব্যয় ইত্যাদি) etc দু’জনকেই নিয়মিত ও পাশাপাশি অপ্রত্যাশিত ব্যয়ের জন্য প্রস্তুত করুন (যেমন মেরামত, প্রতিস্থাপন, নদীর গভীরতানির্ণয়, বহির্মুখী রক্ষণাবেক্ষণ সংক্রান্ত সমস্যা ইত্যাদি)

~

৫. চাকরির সুরক্ষা / ব্যক্তিগত আর্থিক আত্মবিশ্বাস: আপনি কি এই অঞ্চলে থাকবেন, বা আপনি কি অনিশ্চিত? আপনার বর্তমান চাকরী / পেশা / পদে আপনি কতটা সুরক্ষিত? আপনি কি আর্থিক, দায়বদ্ধ / প্রতিক্রিয়াশীল পদ্ধতিতে এগিয়ে, এগিয়ে যেতে প্রস্তুত, ইচ্ছুক এবং সক্ষম? আপনি কী নিজের বাড়ির মালিকানার আর্থিক দিকগুলির জন্য প্রস্তুত এবং উপযুক্ত, বিশ্বাস করেন?

~

যদি কেউ বাড়ির মালিকানার সাথে সম্পর্কিত, প্রত্যাশিত এবং অপ্রত্যাশিত, ব্যয়গুলি, আর্থিক ও সাবধানতার সাথে উভয়ের জন্য প্রস্তুত করে, প্রক্রিয়াটি সহজতর, কম চাপযুক্ত, এবং সাধারণত, সুখী এবং আরও সন্তোষজনক হবে! আপনি কি বুদ্ধিমান এবং প্রস্তুত পদ্ধতিতে এগিয়ে যাবেন?

 

 

~


About admin

Check Also

হারগুলি কম তবে কি পুনরায় ফিনান্সিং করা খারাপ ধারণা?(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇 রেকর্ড কম সুদের হার আরও একটি পুনরায় ফিনান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *