নতুন হোম ক্রেতাদের জন্য 5 আর্থিক প্রয়োজনীয়তা!(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇

 

যেহেতু, অনেকগুলি, মনে হয়, একটি নিজস্ব মালিকানা, নিজের মালিকানা, একটি তথাকথিত আমেরিকান স্বপ্নের একটি গুরুত্বপূর্ণ উপাদান, এটি গুরুত্বপূর্ণ, স্বীকৃতি দেওয়া, অনেকগুলি কারণ, আসুন – খেলুন! অনেকে নিজের আবেগ অনুভূতি ইত্যাদিকে প্রথমে রাখে, তবে / যতক্ষণ না / অবধি বাড়ির মালিকানার মৌলিক, আর্থিক / অর্থনৈতিক

~

প্রয়োজনীয়তা হয়ে ওঠে, তাৎপর্যপূর্ণ এবং অপরিহার্য হয়ে ওঠে, এর পরিবর্তে, স্বপ্ন হওয়ার ঝুঁকি থাকে, শেষ হতে পারে – পরিবর্তে, একটি দুঃস্বপ্ন হিসাবে! ১৫ বছরেরও বেশি সময় পরে, নিউইয়র্ক রাজ্যে রিয়েল এস্টেট লাইসেন্সপ্রাপ্ত বিক্রয়কর্মী হিসাবে, আমি দৃ ,়ভাবে বিশ্বাস করি, নতুন বাড়ির ক্রেতাদের জন্য কমপক্ষে 5 টি আর্থিক প্রয়োজনীয়তা রয়েছে। এই বিষয়টি মনে রেখে, এই নিবন্ধটি সংক্ষেপে, বিবেচনা, পরীক্ষা, পর্যালোচনা এবং আলোচনা করার চেষ্টা করবে, এগুলি এবং কেন, সেগুলি গুরুত্বপূর্ণ।

~

১. কোনও নতুন debtণ নেই: একবার, কেউ সিদ্ধান্ত নেয়, সে একটি বাড়ি কেনার ইচ্ছা করে, এবং যেমনটি করা হয়, বন্ধকের সুবিধা নেবে, তার উদ্দেশ্যগুলি অর্জনে, তাকে অবশ্যই এড়াতে, শৃঙ্খলা সহ, যোগ করা, কোনও যোগ করতে হবে অতিরিক্ত debtণ এবং বিশেষত নতুন ধরণের এর অর্থ, যতই ভাল হোক না কেন, কোনও ক্রেডিট অফার মনে হয়, এমনটি করা, ঘরের loanণ চাওয়ার খুব কাছাকাছি, নেতিবাচকভাবে, প্রভাব ফেলতে পারে!

~

২. বিদ্যমান বিদ্যমান debtণ পরিশোধ করুন: endণদানকারীরা তাদের যোগ্যতা নির্ধারণ করতে বিভিন্ন নির্দেশিকা এবং সূচী / অনুপাত ইত্যাদি ব্যবহার করেন। অন্যতম একটি হ’ল debtণের অনুপাত, উপার্জনের সাথে, এবং অন্যটি হ’ল অনুপাত, debtণের অনুপাত – ব্যবহৃত / ব্যবহার, creditণের সীমা ইত্যাদি। সুতরাং, প্রক্রিয়াটি শুরু করে, প্রদান করে – ডাউন, কিছু কারও বিদ্যমান debtণ!

~

৩. সাবধানতার সাথে দেখুন, ক্রেডিট রিপোর্ট: আজকাল, আপনার ক্রেডিট রিপোর্টের একটি অনুলিপি, বিনামূল্যে, পাওয়ার অনেক উপায় রয়েছে (ফেডারেল আইন অনুসারে আপনি প্রতি বছর একবারে বিনা মূল্যে, এটি গ্রহণ করার অধিকারী হন)। আপনার প্রাপ্ত হন এবং সাবধানতার সাথে যথাযথতাটি নিশ্চিত করতে, এবং / অথবা, যদি কিছু আছে তবে সে সম্পর্কে যথাযথভাবে পর্যালোচনা করুন। আপনি যদি শুরুর আগে থাকেন তবে এটিকে সম্বোধন করুন এবং সংশোধন করুন! এছাড়াও, আপনি যদি অস্বস্তি বোধ করেন, এমনটি করে থাকেন তবে উপলব্ধ পেশাদারদের সুবিধা নিন।

~

৪. আপনার জন্য এবং আপনার প্রয়োজনের জন্য সঠিক, বন্ধকী ব্যাংকারকে ভাড়া করুন: এই ক্ষেত্রে পরামর্শের জন্য জিজ্ঞাসা করুন, এবং আপনার চাহিদা, উদ্বেগ, অগ্রাধিকার এবং উপলব্ধিগুলি পূরণের জন্য এবং ঠিক করার জন্য সঠিক সংস্থা এবং পৃথক ব্যক্তিকে ভাড়া করুন! সমস্ত বন্ধকী ব্যাংকার, সমান তৈরি করা হয় না!

~

৫. নিশ্চিত হন, বাড়ির মূল্যায়ন: সাবধানতার সাথে পর্যালোচনা করুন, যত্ন সহকারে তৈরি, পেশাদারভাবে নকশা করা, প্রতিযোগিতামূলক বাজার বিশ্লেষণ করুন এবং কোনও নির্দিষ্ট বাড়ি কেনার সময় গাইড হিসাবে এটি ব্যবহার করুন! আপনার বাড়ির যদি মূল্যায়ন না করা হয় তবে এর জন্য যা প্রয়োজন এবং প্রয়োজনীয় প্রয়োজন হয় তবে আপনি যে আকার, বন্ধকটি পেতে পারেন তা আপনি পেতে সক্ষম হবেন না এবং / অথবা প্রয়োজনও পাবেন! মনে রাখবেন, সাধারণত একটি নির্দিষ্ট, ডাউন – প্রদান, প্রতিটি, ধরণের loanণের জন্য প্রয়োজনীয়!

~

বাড়ির মালিকানা তৈরি করুন, এবং প্রক্রিয়াটি এটির দিকে অগ্রণী করুন, অনেক কম চাপের! তা কি বোঝায় না?

 

~


About admin

Check Also

হারগুলি কম তবে কি পুনরায় ফিনান্সিং করা খারাপ ধারণা?(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇 রেকর্ড কম সুদের হার আরও একটি পুনরায় ফিনান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *