আপনাকে জুম প্রস্তুত রাখতে সহায়তা করার জন্য মেকআপ টিপস(Video Inside)

বাসা থেকে কাজ করার অর্থ এই নয় যে আপনি জুম মিটিংগুলিকে শোভন দেখছেন show যেহেতু এটি আমাদের নতুন কিছু সময়ের জন্য স্বাভাবিক হবে, তাই আমাদের সে অনুযায়ী নিজেকে সংযুক্ত করা দরকার। ভিডিও কলগুলি অনিবার্য; মিলিয়ন ডলারের মতো দেখতে আপনাকে চাটুকার ক্যামেরা এঙ্গেলটি খুঁজে বের করতে হবে এবং প্রাকৃতিক আলোর সঠিক ব্যবহার করতে হবে। এবং যেহেতু আপনি ক্যামেরার কাছে বসে থাকবেন, তাই আপনার নিজের সেরা মুখটি এগিয়ে রাখার বিষয়টিও আপনাকে নিশ্চিত করতে হবে।

~

আপনাকে ক্যামেরায় সতেজ এবং সজীব দেখতে আপনাকে একটি 10 ​​মিনিটের গাইড রেখেছি:

1. একটি স্কিন টোন সেট করুন

আমরা যখন ডিজিটাল এইচডি জগতে থাকি তখন আপনার মুখের দাগ এবং দাগগুলি স্ক্রিনে স্পষ্টভাবে দৃশ্যমান হয়। এমনকি মুখের একটি ক্ষুদ্র জায়গাও দাঁড়াতে পারে। আপনি যদি এই বিন্দু এবং দাগগুলি সম্পর্কে খুব সচেতন হন তবে এটি অন্যের সাথে আপনার মিথস্ক্রিয়াটিকে নষ্ট করে দিতে পারে। এটি প্রতিরোধ করতে, আপনার স্বরটি আরও বাড়িয়ে দিতে একটি হালকা ওজনের ফাউন্ডেশন বা একটি বিবি ক্রিম ব্যবহার করুন।

কল করার আগে ২ জন আইলাইনার

~

 

একটি আইলাইনার তাত্ক্ষণিকভাবে আপনার মুখ উজ্জ্বল করতে পারে। এটি চোখ পপ আপ করে তোলে, সমস্যার ক্ষেত্রগুলি থেকে দৃষ্টি আকর্ষণ করে এবং আপনাকে আরও প্রাণবন্ত এবং উজ্জ্বল দেখায়। যদি আপনি আপনার মুখের উপর পড়ার জন্য প্রাকৃতিক আলো সামঞ্জস্য করেন তবে আপনাকে তাত্ক্ষণিকভাবে গ্ল্যাম আপ করার জন্য আপনার কাছে কিছুটা লাইনার এবং মাসকারা ব্যতীত অন্য কোনও পণ্যের প্রয়োজন নেই।

প্লাম্পার লিপসের জন্য 3 প্রাকৃতিক টিন্ট

~

আজকাল সকলেই ঠোঁটের আলখায় ক্রাশ হচ্ছে। এগুলি আপনার ঠোঁটকে প্রাকৃতিকভাবে আরও সমৃদ্ধ এবং মসৃণ দেখায়। এটি ন্যূনতম, স্বচ্ছ বর্ণযুক্ত এবং আপনার মুখের আভা বাড়িয়ে তোলে। আপনার প্রাকৃতিক সুরের সাথে মিশ্রিত একটি ছায়া চয়ন করুন।

৪. খালি এবং মজাদার চাপ

~

বর্তমান চুলের প্রবণতা চুল খোলা এবং প্রবাহিত করা; একটি মসৃণ এবং মসৃণ জমিন সৌন্দর্য বাড়ায়। আপনার যদি তৈলাক্ত মাথার ত্বক থাকে তবে এটিকে সঠিক করতে একটি শুকনো শ্যাম্পু ব্যবহার করুন। শুকনো শ্যাম্পু কয়েক মিনিটের মধ্যে আপনাকে আপনার পোষাকে নিয়ন্ত্রণ করতে সহায়তা করতে পারে। অতিরিক্ত চকচকে করতে কিছু ছুটি-কন্ডিশনার প্রয়োগ করুন।

~

৫. আপনার চোখের জন্য কিছু ম্যাজিক যুক্ত করুন

~

আপনার চোখে কিছু রঙ যুক্ত হতে কয়েক মিনিটের বেশি সময় লাগবে না। সাধারণত, ভিডিও কল চলাকালীন ক্যামেরাটি চোখের স্তরে থাকে। এর অর্থ আপনার চোখ বেশিরভাগ সময় ফোকাসে থাকবে। তাই চোখের ছায়ার কিছু নগ্ন ছায়া যুক্ত করা আপনার তাত্ক্ষণিকভাবে আপনার চোখকে আরও বড় এবং উজ্জ্বল দেখায়। আমাদের প্রায় সকলের জন্য যে ছায়াগুলি কাজ করে তা হ’ল ন্যড, ব্রাউন এবং হালকা ব্লাশ পিঙ্ক। এমনকি আপনি চোখ বাদে অন্য কোনও বৈশিষ্ট্য হাইলাইট না করলেও আপনি দৃষ্টিনন্দন দেখবেন।

 

 

~

 

About admin

Check Also

হারগুলি কম তবে কি পুনরায় ফিনান্সিং করা খারাপ ধারণা?(Video Inside)

Video Below Please Scroll Down and  Enjoy😘👇👇 রেকর্ড কম সুদের হার আরও একটি পুনরায় ফিনান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *